Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

১৪ ফুটবলার আক্রান্ত, ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ব্রাজিলিয়ান এক ক্লাবের ১৪ জন ফুটবলারের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। এতে মাঠে গড়ানোর ২৪ ঘণ্টার কম সময় আগে বাতিল হয়ে গেছে ব্রাজিলের দক্ষিণাঞ্চলের অন্যতম একটি ডার্বি ম্যাচ।
এক দিনে চারটি ম্যাচ দিয়ে গত ৮ জুলাই পুনরায় শুরু হয় সান্তা কাতারিনা স্টেট চ্যাম্পিয়নশিপ। এর মধ্যে এক ম্যাচে আভাইকে নিজেদের মাঠে ২-০ গোলে হারায় শাপেকোয়েনস। ফিরতি পর্বের ম্যাচ হওয়ার কথা ছিল গতপরশু। এর আগের দিন রাজ্যের স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে ম্যাচটি বাতিল করেছে কর্তৃপক্ষ।
এক বিবৃতিতে ১৪ জনের কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানালেও ক্লাবটির নাম প্রকাশ করা হয়নি। তবে ব্রাজিলিয়ান একটি ওয়েবসাইটের বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, ক্লাবটি শাপেকোয়েনস। যদিও ক্লাবটি এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।
সান্তা কাতারিনা রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪২ হাজারের বেশি মানুষ, মারা গেছে পাঁচশর কাছাকাছি। এখন পর্যন্ত ব্রাজিলে মারা গেছে ৭১ হাজারের বেশি মানুষ। যুক্তরাষ্ট্রের পর করোনাভাইরাসে সবচেয়ে বেশি মানুষ প্রাণ হারিয়েছে ব্রাজিলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার-আক্রান্ত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ