Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

চিকিৎসায় সাড়া দিচ্ছেন অমিতাভ-অভিষেক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

প্রাথমিক চিকিৎসায় সাড়া দিচ্ছেন অমিতাভ-অভিষেক। গণমাধ্যমকে এমনটা জানিয়েছে নানাবতী হাসপাতালের একটি সূত্র। সেই সূত্র বলেছে, ‘দু’জনই হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে এবং স্থিতিশীল আছেন। এখনই তাদের আধুনিক চিকিৎসার দরকার নেই। ওদের সাপোর্টিভ থেরাপি দেয়া হচ্ছে’। ওই সূত্র আরও বলেছে, ‘দু’জনের শারীরবৃত্তীয় ক্রিয়া স্বাভাবিক’। শনিবার রাতেই সিনিয়র ও জুনিয়র বচ্চন টুইট করে জানিয়েছিলেন, তারা করোনা সংক্রমিত। গত রোববার সংক্রমণ ধরা পড়ে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যর। তবে, উপসর্গ না থাকায় এ দু’জনকে হোম আইসোলেশনে রেখেছে বৃহৎ মুম্বাই পুরসভা।
এদিকে, বচ্চন পরিবারের চার জন সংক্রমিত। এই খবর চাউর হতেই টুইটার ও ফেসবুক জুড়ে আরোগ্য কামনায় বার্তা। সেই বার্তায় ধন্যবাদ জানাতে বচ্চনের টুইট, ‘প্রত্যেকটি মেসেজের পৃথকভাবে জবাব দেয়া সম্ভব নয়। তাও মানুষ আমার, অভিষেক আর ঐশ্বর্যর জন্য যে শুভেচ্ছা পাঠালেন তাতে আমি গর্বিত’।
সংক্রমণ ও লকডাউন আবহে জনস্বাস্থ্য সুরক্ষিত করতে স্বাস্থ্যবিধি নিয়ে একাধিক ভিডিও পোস্ট করেন অমিতাভ বচ্চন। সংক্রমণ থেকে বাঁচতে কী করণীয়, কী নয়, সেটাই ছিল ভিডিওর বিষয়। একাধিক শ্যুটিংয়ের ভিডিও বাড়ি থেকেই করেছেন তিনি। গত প্রায় চার মাস বাড়ির বাইরে পা রাখেননি বিগ-বি। তারপরেও কীভাবে এই সংক্রমণ, ভাবাচ্ছে বিএমসিকে। এদিকে, বচ্চন পরিবারের চারটি বাংলো স্যানিটাইজ করে সিল করেছে বিএমসি। ওই বাংলোগুলোর কর্মীদের আইসোলেশনে রেখেছে প্রশাসন। সূত্র : পিটিআই, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ