Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

‘বাংলাদেশকে কলঙ্কিত করেছে’

রিজেন্ট-জেকেজিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনার পরীক্ষার নামে ভুয়া রিপোর্ট দিয়ে রিজেন্ট হাসপাতাল ও জেকেজি গোটা বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে বলে মন্তব্য করে বক্তারা বলেছেন, পৃথিবীর অন্য কোনো দেশে এমন ন্যক্কারজনক ও নজিরবহিীন ঘটনা ঘটেছে বলে মনে হয় না। বাংলাদেশ এই ইতিহাস তৈরি করেছে। কারণ এ দুই প্রতিষ্ঠানের ভুয়া রিপোর্টের কারণে বিশ্বের বিভিন্ন দেশ এখন বাংলাদেশকে না করছে। বাতিল করছে ফ্লাইট। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র উদ্যোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম এবং জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা দম্পতির ভুয়া করোনা রিপোর্টে প্রতারনার শিকার ব্যাক্তিদের আর্থিক ক্ষতিপুরণ প্রদান, স্বাস্থ্যখাতের নিশ্চিতের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তারা একথা বলেন।
আয়োজক সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজমের সঞ্চালনায় মানববন্ধনে বিপ্লবী ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, আয়োজক সংগঠনের সিনিয়র সহ সভাপতি শহীদুল ইসলাম, অর্থ সম্পাদক নোমান মোশাররফ, কর্মসূচি সমন্বয়ক মোঃ শামসুল আরেফীন, সমাজকল্যাণ সম্পাদক ঈমাম হাসান, নির্বাহী সদস্য নূর মোহাম্মদ ও গিয়াস উদ্দিনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেকেজিকান্ড
আরও পড়ুন