Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে ২ চিকিৎসকসহ করোনায় নতুন আক্রান্ত ৩৭

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৯:৪৩ এএম

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ চিকিৎসক সহ ৩৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১০৬৯ জনে।
গত ২৪ ঘন্টায় ৩৮ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮৩ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১৮ জন।
গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৯০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছিলো এর নতুন করে ওই ৩৭ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।
মঙ্গলবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।
তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন মুকসুদপুরে ৬ জন ও কোটালীপাড়ায় ৭ জন কাশিয়ানী ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।
তিনি আরো জানান, এ পর্যন্ত ৬৩০৩ টি নমূনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে মুকসুদপুরে ২০৯ জন, কাশিয়ানীতে ১৯৭ জন, গোপালগঞ্জ সদরে ৩২৫ জন, টুঙ্গিপাড়ায় ১৭৪ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৬৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ৮০ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন