Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে নারী গার্মেন্ট শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:২৮ পিএম

আড়াইহাজারে শিল্পী আক্তার (২৬) নামের এক গার্মেন্ট শ্রমিককে পিটিয়েও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দি ভুইয়া পাড়া থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত শিল্পী সোনারগাঁও উপজেলার মহজমপুর উত্তর কাজীপাড়া গ্রামের আঃ লতিফের ছেলে।
আড়াইহাজার থানার উপপরিদর্শক( এস আই) শফিকুল ইসলাম জানান, শিল্পীর শ্বশুর বাড়ির আড়াইহাজার উপজেলার সত্যবান্দি গ্রামে। তার দুটি সন্তান রয়েছে। স্বামীর সাথে সম্পর্ক খারাপ হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে যোগাযোগ নেই। এরই মাঝে স্বামী সুমনও মারা যায়। সেই কারনে স্থানীয় একটি গার্মেন্টে কাজ করতো এবং বাপের বাড়ি থাকতো। ঘটনার দিন সোমবার দুপুরে সে গার্মেন্ট থেকে সত্যবান্দি আসেন। সারা দিন ওই এলাকায় ঘুরাফেরা করেন। একপর্যায়ে সন্ধ্যার পর তার লাশ সত্যবান্দি গ্রামে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ রাত ১১টায় লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
আড়াইহাজার থানার ওসি আরো জানান, হত্যার ঘটনাটি রহস্য ঘেরা। কেবা কারা হত্যাকান্ড ঘটিয়েছে। তা উদ্ধারের চেস্টা চলছে। এই ঘটনায় নিহতের বাবা আঃ লতিফ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধে হত্যা

১৯ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন