Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সুশান্তের স্মৃতিচারণ করে অঙ্কিতার আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১:২৬ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। গেল ১৪ই জুন না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি। দীর্ঘ এক মাস পেরিয়ে গেলেও অভিনেতার মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। কেননা এখনও কেউ বিশ্বাসই করতে পারছেন না যে, তাদের প্রিয় নায়ক আর কোনোদিন ফিরবেন না!

এদিকে সুশান্তকে চিরদিনের জন্য হারিয়ে তার প্রতি ভালোবাসার দৃঢ়তা আরও বেশি অনুভব করছেন সাবেক প্রেমিকা অঙ্কিতা লেখান্ডে। আর তাই কেদারনাথের মৃত্যুর এক মাস হওয়াতে স্মৃতিচারণায় ভাসলেন তিনি।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে একটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। যেখানে দেখা যাচ্ছে, সুশান্তের জন্য প্রার্থনা করছেন তিনি। কারো নাম উল্লেখ না করেই ক্যাপশনে লিখেছেন, 'যেখানেই থেকো, ভালো থেকো।' অভিনেতার মৃত্যুর পর এটাই তার প্রথম পোস্ট।

সুশান্তের সাবেক প্রেমিকার এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। মন্তব্যের ঘরে এক ভক্ত লিখেছেন, 'আপনি সুশান্তকে কেন ছাড়লেন, আপনি থাকলে সুশান্ত আজ বেঁচে থাকতো। হয়তো আপনার মতোই কাউকে পাশে চেয়েছিলেন সুশান্ত!' অঙ্কিতার সোশ্যাল মিডিয়া ওয়ালে একই শব্দে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

এদিকে দিন যত বাড়ছে সুশান্তের মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। অনেকেরই ধারণা এটা আত্মহত্যা নয়, বরং পরিকল্পিত হত্যা। ইচ্ছাকৃত ভাবেই এমন পরিস্থিতি তৈরী করা হয়েছিল যাতে অভিনেতা এমন পদক্ষেপ নিতে বাধ্য হন। এখন দেখার বিষয় শেষ অবধি সুশান্তের মৃত্যু রহস্যের পানি কোনদিকে গড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন