Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

রেখাকে যে কারণে হুমকি দিয়েছিলেন রাবিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৪:৪৭ পিএম

নব্বইয়ের দশকে বলিউডে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন রাবিনা ট্যান্ডন। সিনেমার পর্দা থেকে টেলিদুনিয়া সব জায়গাতেই তার অবাধ বিচরণ। এখনও তার হাসির ছটায় কাবু আট থেকে আশি সকলেই।

সে সময়ে বি টাউনে রাবিনা ট্যান্ডন ও অক্ষয়ের কুমারের প্রেম রীতিমতো চর্চার বিষয়। এই জুটিকে ঘিরে যেকোন খবর তখন পেজ থ্রির পাতা সরগরম করে রাখত। কিন্তু বিপত্তি ঘটে অক্ষয় যখন রেখার প্রেমে মজে। 'খিলাড়িও কা খিলাড়ি' সিনেমার শুটিংয়ের সময় রেখার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে আক্কির।

এমন খবর কানে পৌঁছাতে সময় লাগেনি রাবিনারও। খিলাড়ির সঙ্গে মেলামেশার ব্যাপারে রেখাকে রীতিমতো হুমকি দিয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বিরুদ্ধে তোপ দাগেন 'এভারগ্রিন বিউটি' খ্যাত রাবিনা। তিনি অভিযোগ করেন, তার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক রয়েছে সেকথা জানার পরও তাদের মাঝে ঢুকে পড়েছিলেন রেখা। শুধু তাই নয়, অক্ষয় বাধ্য হয়ে তাকে সহ্য করতেন বলেও মন্তব্য করেন রাবিনা ট্যান্ডন।

অবশ্য রেখার সঙ্গে এই ঘনিষ্ঠতা বেশিদিন টেকেনি আক্কির। সেই জায়গা দখল করে নেন শিল্পা শেট্টি। 'ম্যায় আনাড়ি তু খিলাড়ি'র সেটে অক্ষয়কে প্রথমবার দেখেন অভিনেত্রী। সেখান থেকেই বন্ধুত্ব তারপরে প্রণয় সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত দীর্ঘস্থায়ী হয়নি তাদের সম্পর্কও। অবশেষে শিল্পাকে ছেড়ে টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন অক্ষয় কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ