Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে একই পরিবারের ৪জনসহ একদিনে ৮ জন করোনা আক্রান্ত

ফুলবাড়ী (দিনাজপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৪:৫৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে একই পরিবারের চারজনসহ একদিনে ৮জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে ।
গত মঙ্গলবার (১৪ জুলাই) এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানুল হোসেন। আক্রান্তদের মধ্যে পৌর শহরের নিমতলা মোড় এলাকার একই পরিবারের চারজন,কাঁটাবাড়ী এলাকার একজন,সুজাপুর এলাকার দুইজন ও পশ্চিম গৌরীপাড়া এলাকার একজন ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানুল হোসেন জানান,ফুলবাড়ীতে গত সোমবার (১৩জুলাই) পর্যন্ত নমুনা রির্পোটে মোট ৪১জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এদের মধ্যে ২৪জন সুস্থ হয়েছেন,২জন মৃতবরণ করেছেন এবং বাকি ১৫ জন হোম আইসোলেশনে রয়েছেন । তিনি আরও জানান, করোনা উপসর্গ নিয়ে গত বুধবার (৮ জুলাই) পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হেরা ট্রেডার্সের স্বত্তাধিকারী আব্দুল হাকিম মৃত্যুবরণ করলে,৯জুলাই তাঁর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। এরপর ১৩জুলাই রির্পোটে ওই পরিবারের ৪জনসহ মোট ৮জনের কোভিড-১৯ পজিটিভ রেজাল্ট আসে।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ(সহকারী কমিশনার ভূমি) জানান,আক্রান্ত পরিবারসহ আক্রান্ত ব্যক্তিদের বাসা-বাড়ী লকডাউন করা হয়েছে। সেইসাথে হাসপাতাল ও প্রশাসনের পক্ষ থেকে তাদের সার্বিক খোঁজ-খবর রাখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ