Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গোপালগঞ্জে নকল ভ্যাকসিন ও অনুমোদনহীন রক্ত রাখার দায়ে কারাদন্ড ও জরিমানা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৫:৩৬ পিএম

গোপালগঞ্জে বিপুল পরিমান অবৈধ হেপাটাইটিস-বি’র ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে যমুনা মেডিকেল সাপ্লাইয়ের মালিক আব্দুল আলিমকে ১ বছরের কারাদন্ড ও ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের ডিসি রোড এলাকার স্বর্ণ টাওয়ারে অভিযান চালিয়ে এ সাজা ও জরিমানা করেন ভ্রাম্যামান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু।

ভ্রাম্যামান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণ টাওয়ারে যমুনা মেডিকেল সাপ্লাই নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় ওই প্রতিষ্ঠান থেকে ২৪৯ পিস অবৈধ হেপাটাইটিস-বি’র ভ্যাকসিন, তিন ব্যাগ রক্ত ও ঔষধের মোড়ক উদ্ধার করা হয়। এসব রাখার দায়ে মেডিকেল সাপ্লাইয়ের মালিক আব্দুল আলিমকে ১ বছরের কারাদন্ড ও ২ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্তকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ভ্রাম্যমান আদালতের বিচারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন