Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নিখোঁজের ৬ দিনের মাথায় উদ্ধার অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৬:৩৮ পিএম

নিখোঁজ হওয়ার ৬ দিনের মাথায় উদ্ধার করা হয়েছে হলিউড অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ। আজ মঙ্গলবার (১৪ জুলাই) যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার লেক পিরু থেকে উদ্ধার করা হয়েছে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর নিথর দেহ।

জানা গিয়েছে, গত বুধবার (৮ জুলাই) ৪ বছরের ছেলে জোসি হলিস ভরসেকে নিয়ে নৌ-ভ্রমনে গিয়েছিলেন নায়া রিভেরা। এরপর সময় মতো ফিরে না আসাতে তাদের খোঁজ শুরু হয়। একসময় অভিনেত্রীর ছেলেকে ভাসমান একটি নৌকা থেকে উদ্ধার করা হয়। কিন্তু সেসময় নিখোঁজ ছিলেন ড্রামা সিরিজ 'গ্লি' খ্যাত এই চিত্রতারকা।

নিখোঁজ হওয়ার ৬ দিনের মাথায় লেক পিরুতে ভেসে উঠে নায়া রিভেরার মরদেহ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দূর্ঘটনার কবলে পড়ে ছেলেকে বাঁচাতে গিয়ে নিজের প্রাণ উৎসর্গ করেছেন এই মার্কিন তারকা।

মার্কিন গণমাধ্যম সূত্রে জানা যায়, লস অ্যাঞ্জেলসের উত্তর-পশ্চিমে প্রায় ঘণ্টাখানেক গাড়ি চালানোর পর বিনোদনের জন্য ছেলেকে নিয়ে নৌ-ভ্রমনে বের হন। কিন্তু দূর্ভাগ্যবশত দূর্ঘটনার কবলে পড়ে অকালে চলে যেতে হলো তাকে।

প্রসঙ্গত, আন্তর্জাতিক স্যাটেলাইট টেলিভিশন ফক্স চ্যানেলে প্রচারিত ড্রামা সিরিজ 'গ্লি'তে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান নায়া রিভেরা। পরে ২০১৪ সালে 'অ্যাট দ্য ডেভিলস ডোর' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন তিনি। অভিনয়ের বাইরে মডেলিং, গান ও লেখালেখির অভ্যাস ছিল প্রয়াত এই অভিনেত্রীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন