Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার গনেশ্বরী নদীতে ঢলের পানিতে পড়ে নিখোঁজের ১২ ঘন্টা পর উপজাতি শ্রমিকের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৬:৫৬ পিএম

নেত্রকোনার কলমাকান্দায় গনেশ্বরী নদীর ঢলের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর মঙ্গলবার সকাল ৭টার দিকে বেলতলী নামক এলাকা থেকে পুতুল ঘাগড়া (৫৫) নামক এক উপজাতি শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

লেঙ্গুরা ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ আনোয়ার পাশা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী জগন্নাথপুর গ্রামের জিনি রিছিলের ছেলে দিনমজুর পুতুল ঘাগড়া সোমবার সন্ধ্যার সময় বিড়ি আনার জন্য বাড়ী থেকে বের হয়ে গণেশ্বরী নদীর তীব্র স্রোতের মধ্যে পায়ে হেঁটে নদী পার হয়ে ফুলবাড়ী হাজংপাড়ার রনজিৎ দাসের দোকান যায়। সেখান থেকে দুই প্যাকেট বিড়ি কিনে বাড়ীতে ফিরে আসার সময় নদী পাড় হতে গিয়ে পাহাড়ী ঢলের তীব্র ¯্রােতে পড়ে পুতুল ঘাগড়া পানিতে তলিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি দেখে পরিবারের লোকজনকে খবর দিলে পরিবার ও স্থানীয় লোকজন গভীর রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও পুতুল গাঘড়ার কোন সন্ধান পায়নি। মঙ্গলবার ভোরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বেলতলী নামক স্থানে একজনের লাশ গনেশ্বরী নদীর পানিতে ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা সেখানে ছুটে আসে পুতুলের লাশ সনাক্ত করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ