Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

খুলনায় চব্বিশ ঘন্টায় করোনা ও উপসর্গে চার জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৭:৪৩ পিএম

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ও আজ মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তে ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে। উপসর্গে একাধিক মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।
খুমেক সূত্র জানিয়েছেন, গতরাত সোয়া ১২টার দিকে দৌলতপুরের মহেশ্বরপাশা এলাকার শামসুল হকের ছেলে মোহাম্মদ আলী (৫৮) মৃত্যুবরণ করেন। তিনি জ্বর শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ১৩ জুলাই বেলা পৌনে ১২টার দিকে করোনা সন্দেহ ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি হাসপাতাল সূত্রে জানা যায়।
আবার, গত রাত ৩টার দিকে যশোরের মনিরামপুরের মহাদেবপুর এলাকার আব্দুল খার ছেলে মতিয়ারের (৪৫) মৃত হয়। তিনিও করোনা উপসর্গ নিয়ে সোমবার রাত ১০টার দিকে করোনা সন্দেহ ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। তার নমুনা পরীক্ষা করা হয়েছে। এ দু’জনের মৃত্যুর পর খুমেক হাসপাতালের করোনা সন্দেহ ওয়ার্ডে ১২ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।
এরআগে, গত সোমবার রাতে খুলনা করোনা ডেডিকেটেড (ডায়াবেটিস) হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন খুরশিদা আক্তার (৫৬) মৃতুবরণ করেন। তিনি নগরীর ৯ রামচন্দ্র দাস লেনের মোল্লা আলিম হোসেনের স্ত্রী। একইদিন দিবাগত রাতে করোনা উপসর্গে মৃত্যু হয়েছে দিলীপ রায়ের (৬৪)। তিনি যশোরের কোতোয়ালি থানার ষষ্ঠীতলা এলাকার মৃত হাজারীলাল রায়ের পুত্র। তিনি জ্বর শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ১৩ জুলাই বিকেলে খুমেক হাসপাতালের করোনা সন্দেহ ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ