Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সমালোচনার মুখে রণবীর সিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১০:৫০ এএম

বলিউডে একের পর এক করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। লকডাউন সামান্য হালকা হতেই হু হু করে বাড়তে শুরু করেছে সংক্রমণ। এ তালিকায় বচ্চন থেকে কাপুর কিংবা খান পরিবার বাদ যাচ্ছে না কেউই।

সম্প্রতি সিল করা হয়েছে বর্ষীয়ান অভিনেত্রী রেখার বান্দ্রার স্প্রিং সী বাংলো। তার পাশেই জাভেদ কন্যা নির্মাতা জোয়া আখতারের বাড়ি। নিয়ম অনুযায়ী তার বাড়িটিও সিল করে দিয়েছে বিএমসি কর্তৃপক্ষ। এই সময়ে তার বাড়িতে কেউ যাতায়াত করতে পারবেন না বলেও ঘোষণা দেওয়া হয়েছে। নির্মাতার বাড়ির সামনেই লাগানো হয়েছে বিএমসির সতর্কতা মূলক একটি পোস্টার।

এবার সেই পোস্টারের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেলো বলিউড অভিনেতা রণবীর সিংকে। কাজের বিষয়ে জোয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু পরিচালকের বাড়ি সিল করা হয়েছে। আর সেকারণে বাড়ির ভেতরে ঢুকতে পারেননি অভিনেতা। তবে পাপারাজ্জিদের নজরও এড়াতে পারেননি 'পদ্মাবত' খ্যাত এই চিত্রতারকা।

রণবীর সিংয়ের বিভিন্ন পোসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। ছবিতে দেখা যাচ্ছে, কোনো ধরনের সুরক্ষা সামগ্রী ছাড়াই বাহিরে বের হয়েছেন তিনি।

এমন ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ছবিটি দেখার পর রণবীরের সমালোচনা করতে ভোলেননি নেটিজেনরা। তাদের কথায়, করোনাকালে এইভাবে সুরক্ষা সামগ্রী ছাড়া বাহিরে না বেরোলেই কি হচ্ছিল না! একজন তারকা হয়েও এমন ভুল কিভাবে করতে পারেন তিনি বলেও প্রশ্ন তুলছেন অনেকেই।

প্রসঙ্গত, কবির খানের পরিচালনায় কপিল দেবের বায়োপিক '৮৩' সিনেমার কাজ শেষ করেছেন রণবীর সিং। এতে কপিলের স্ত্রীর চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়া সঞ্জয়লীলা বানসালীর 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'তে স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলবে অভিনেতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন