Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে সাহেদকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১১:৩৫ এএম | আপডেট : ১১:৪৩ এএম, ১৫ জুলাই, ২০২০

করোনা টেস্ট জালিয়াতিসহ নানা অভিযোগে অভিযুক্ত প্রতারক সাহেদকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। এ নিয়ে আজ বুধবার (১৫ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরবে র‍্যাব।

আজ বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় তাকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করে রাজধানীর তেজগাঁওয়ের পুরনো বিমানবন্দরে। অবতরণের পর সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক তোফায়েল বলেন, আজ বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত মহাপরিচালক আরো বলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের ইছামতী খালের বিপরীত পাশেই অবস্থিত বাংলাদেশ-ভারত সীমান্ত। ভোররাতেই ওই সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের কথা ছিল সাহেদের। কিন্তু আমাদের গোয়েন্দা দল সেখানে অবস্থান নিয়ে তাকে গ্রেপ্তার করতে সমর্থ্য হয়।



 

Show all comments
  • Ehtesham Billah ১৫ জুলাই, ২০২০, ৬:৪৫ পিএম says : 0
    ব্যাটা ঘুঘু দেখেছে ফাঁদ দেখবে এবার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ