Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী নগরীতে করোনায় আক্রান্ত ৫৮

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ২:২৯ পিএম

করোনাভাইরাসে আক্রান্তে সুস্থ্য আর মৃত্যুর তালিকায় শীর্ষে রয়েছে রাজশাহী মহানগরী। রাজশাহী জেলায় একদিনে আরও ৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে নগরীতে ৫৮ জন নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে। আর রাজশাহীতে মোট আক্রান্তের সংখ্যা ১৮৬১ জন ও নগরীতে ১৪৫৮ জন। আজ বুধবার রাজশাহী সিভিল সার্জন এনামুল হকের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। জানা গেছে, সুস্থ্য আর মৃত্যুর তালিকায় শীর্ষে রয়েছে রাজশাহী মহানগরী। এখানে আক্রান্তও হেয়েছে বেশি মানুষ। করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছে ১৯৯ জন। এর মধ্যে মৃত্যু বরণ করেছেন ৮জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১২৫১ জন।

অন্যদিকে, রাজশাহী মহানগরীর পরে আক্রান্ত ও মৃত্যুর বিষয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে পবা উপজেলা। এই উপজেলায় ৯৯ জন আক্রান্ত হলেও সুস্থ্য হয়েছেন ২০ জন। আর মৃত্যু বরণ করেছেন ৩ জন করোনা রোগী। রাজশাহী জেলায় তৃতীয় অবস্থানে রয়েছে চারঘাট। এই উপজেলায় ৩৬ জন আক্রান্ত হলেও সুস্থ্য হয়েছে ২৩ জন। আর মৃত্যু বরণ করেছেন ২ জন করোনা রোগী। রাজশাহী জেলার উপজেলাগুলোতে বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন, ১৪৯০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ