Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

কালীগঞ্জে ইউনিলিভারের ডিপোতে আবারো চুরি

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৪:০০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ইউনিলিভার ডিপো এ আর ট্রেডাসে আবারো দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা অফিসের জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে ৭ টি ট্যাব ও নগদ টাকা সহ প্রায় দু’লাখ টাকার মালামাল নিয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের ফুড গোডাউনের সামনে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে সকালেই থানা পুলিশ ঘটনাস্থলে এসে অফিস পরিদর্শন করেছেন। উল্লেখ্য, গত বছরের ৩ নভেস্বর রাতে ওই অফিসে এক দুঃসাহসিক ডাকাতি সংঘঠিত হয়েছিল।
ইউনিলিভারের কালীগঞ্জ ডিপো এ আর ট্রেডার্সের ম্যানেজার কবির হোসেন ডিপো অফিসের সিসি ক্যামেরায় রেকর্ডকৃত চিত্রের বর্ণনা দিয়ে জানান, রাত ২টা ১৬ মিনিটে চোরেরা অফিসের ২য় তলার পেছনের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। একজন মুখোশধারী চোর প্রথমেই রুমের কয়েকটি সিসি ক্যামেরা উল্টে দেয়। এরপর অফিসের একাধিক ক্যাশ টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ প্রায় ২০ হাজার টাকা ও পাশের রুমের দরজা ভেঙ্গে সেলসম্যানদের রাখা ৭ টি ট্যাব নেয়। তিনি আরো জানান, চোরেরা অফিসের টাকার মুল ভোল্ট ভাংতে না পারলেও তাদের প্রায় ২ লাখ টাকার মালামাল খোয়া গেছে। চুরির ঘটনায় থানাতে একটি অভিযোগ দিয়েছেন।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, চুরির ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেয়েছেন, বিষয়টি তদন্তপূর্বক দ্রুত ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ