Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে করোনায় মোট আক্রান্ত ১০১, সুস্থ ৭৯

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৪:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নতুন করে আরো ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতের রিপোর্টে তারা করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ১০১ জন, এরমধ্য সুস্থ হয়েছেন ৭৯ জন।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার রিপোর্ট অনুযায়ী আক্রান্তদের মধ্যে একজন স্বাস্থ্যকর্মী অপর ২জন হলেন উপজেলার পৌর সদরের বাসিন্দা। আক্রান্ত ব্যক্তিরা হাসপাতালে ভর্তি ও নিজ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। এপর্যন্ত উপজেলায় নমুনা সংগ্রহ হয়েছে ১হাজার ৬২জন, ১৫জুলায় মঙ্গলবার পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে ১হাজার ৫৪ জনের, মোট আক্রান্ত ১০১, সুস্থ ৭৯জন, রিপোর্ট বাকী রয়েছে ৮টি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান জানান, ১০১ জন আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৯ জন, হাসপাতালে ভর্তি রয়েছেন ৮জন, হোম আইসোলেশনে রয়েছেন ১৪সহ মোট ২২ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন