Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

কুয়াকাটায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ২টি আবাসিক হোটেল মালিককে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৫:৪৫ পিএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় হোম কোয়ারেন্টাইনের স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ টি আবাসিক হোটেল মালিককে পঁচিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল এ অভিযানের নেতৃত্ব দেয়। পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের জন্য হোম কোয়ারেন্টাইন হিসেবে ব্যবহৃত হচ্ছে আবাসিক হোটেল রনি । শ্রমিকদের পাশাপাশি পর্যটক রাখার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ওই হোটেলের মালিক মানিক মিয়াকে। একই অভিযোগে আবাসিক হোটেল রোজ ভ্যালিতে অভিযান চালিয়ে ৫ হাজার টাকাসহ মোট ২৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে মহিপুর থানার এসআই সাইদুলসহ পুলিশের একটি দল। একই সময় পায়রা তাপ বিদুৎ কেন্দ্রের শ্রমিকদের জন্য হোম কোয়ান্টাইন হিসেবে ব্যবহৃত ৬ টি আবাসিক হোটেলকে লক ডাউন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট। বর্তমানে কুয়াকাটায় মোট ১৪টি আবাসিক লক ডাউন করা হয়েছে। কুয়াকাটায় বিভিন্ন আবাসিক হোটেলে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের অবস্থানরত শ্রমিকদের মধ্যে এ পর্যন্ত ২৮ জন করোনা শনাক্ত হয়েছে বলে পায়রা তাপ বিদ্যুৎ কর্তৃপক্ষ সুত্র জানিয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী (ভুমি) জগৎবন্ধু মন্ডল বলেন, হোম কোয়ারেন্টাইনে শ্রমিক রাখার পাশাপাশি ওই হোটেল ২ টিতে পর্যটকসহ পরিবহন শ্রমিকদের রাখার অপরাধে জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ