Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

করোনা জয় করলেন অ্যাথলেটিক্সের সাধারণ সম্পাদক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৫:৫৩ পিএম

টানা ২৪ দিন নিজ ঘরে চিকিৎসা নেয়ার পর করোনা জয় করে সুস্থ হয়েছেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু। তৃতীয়বার করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করার পর ফলাফল নেগেটিভ এসেছে বলে বুধবার জানান মন্টু। প্রাণঘাতি করোনাভাইরাসমুক্ত হয়ে সুস্থভাবে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারায় সৃষ্টিকর্তা আল্লাহ’র দরবারে শুকরিয়া আদায় করেছেন এই ক্রীড়া সংগঠক। তার অসুস্থতার সময়ে যারা মন্টুর খোঁজখবর নিয়েছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

মন্টু ছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের বেশ কিছু ক্রীড়া সংগঠক। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশেনের (বাফুফে) সদস্য ও খো খো ফেডারেশনের সাধারণ সম্পাদক ফজলুর রহমান বাবুল এবং বাফুফের আরেক সদস্য ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি শওকত আলী খান জাহাঙ্গীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ