Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

স্বামীকে নিয়ে লন্ডন পাড়ি জমালেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৭:১৭ পিএম

নভেল করোনাভাইরাসের আতঙ্ক এখনো কাটেনি। প্রাণঘাতী এই মহামারির সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। এমন পরিস্থিতিতে স্বামী আনন্দ আহুজাকে নিয়ে লন্ডন পাড়ি জমালেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। এমনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন সোনম নিজেই।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং সাইটে বিমানে বসে বেশকিছু ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। ছবিতে দেখা যাচ্ছে, মুখে কালো রঙের মাস্ক পড়ে এলো চুলে বিমানের সিটে বসে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'প্রিয় লন্ডন আমি ফিরছি।'

এমন ছবি প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। তবে নায়িকা সমালোচনা করতে ভোলেননি নেটিজেনরা। খানিকটা কটাক্ষের সুরেই একজন লিখেছেন, স্বজনপোষণ বিতর্কের জেরে কি দেশ ছাড়লেন আপনি? এমনই নানা ধরনের প্রশ্ন তুলে অনিল কন্যাকে আক্রমন করছেন নেটিজেনদের একাংশ।

বিশ্বজুড়ে লকডাউন শুরুর আগে লন্ডন থেকে নিজ দেশে ফিরেছিলেন সোনম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা। দীর্ঘদিন নিজ দেশে কাটিয়ে স্বামীকে নিয়ে ফের লন্ডনে রওনা হলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ