Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক যুবককে কারাগারে প্রেরণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৭:৩৪ পিএম

নেত্রকোনার দুর্গাপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত মোজাম্মেল হককে (২২) বুধবার আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের মেনকিফান্দা গ্রামে গত শনিবার দুপুরে প্রতিবন্ধী ওই মেয়েটি গোসল করতে বাড়ির পাশে পুকুরে যায়। এ সময় একই গ্রামের আব্দুল খালেকের ছেলে মোজাম্মেল হক তাকে প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে যান। পরে ঘরে নিয়ে সাউন্ডবক্সে উচ্ছস্বরে গান ছেড়ে তাকে ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে এসে বিষয়টি তার মা-বাবাকে জানায়। ধর্ষিতার মা বাবা বিষয়টি গ্রামের মাতব্বরদের জানিয়ে ন্যায় বিচার প্রার্থনা করে। একটি প্রভাবশালী মহল স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। তারপরও গ্রামের মুরব্বীরা গত মঙ্গলবার দুপুরে এ নিয়ে সালিস দরবারে বসেন। এতে সমাধান না হওয়ায় এলাকার মুরব্বীরা ধর্ষক মোজাম্মেল হককে আটক থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটির বাবা বাদী হয়ে মোজাম্মেল হকের বিরুদ্ধে দুর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার পর আটক যুবককে গ্রেপ্তার দেখিয়ে বুধবার আদালতের হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ