Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

তোপের মুখে সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৮:১১ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ১৫ জুলাই, ২০২০

বলিউড সুপারস্টার সালমান খান। তিনি নানা কারণেই খবরের শিরোনামে উঠে আসেন। সেটি নতুন সিনেমার ঘোষণা দিয়েই হোক কিংবা ব্যক্তিগত কারণে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে নেটিজেনদের তোপের মুখে পড়লেন এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন সালমান খান। ছবিতে পানভেলের একটি কৃষিক্ষেতে দেখা গেল ভাইজানকে। যেখানে পুরো শরীরেই কাঁদা মাখা অবস্থায় ক্ষেতের ধারে বসে আছেন। ছবিটি দেখে মনে হচ্ছে, খুবই ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'সকল কৃষকদের প্রতি সম্মান জানাই।'

সালমান খানের এমন ছবিটি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয়ে যায় জোর সমালোচনা। অভিনেতার পোস্টের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, প্রথম ছবিতে দেখলাম শরীরে কোনো কাঁদা নেই, এর পরেই যখন বিশ্রামে গেলেন তখন পুরো শরীর মাটিতে মাখা। আরেকজন লিখেছেন, অনেক কৃষককে দেখেছি তারা কখনোই এভাবে শরীরে মাটি লাগিয়ে ফটোশুট করেননা। এমন নানা প্রশ্ন তুলে বলিউড সুপারস্টার কটাক্ষ করতে ছাড়েননি কেউই।

প্রসঙ্গত, লকাডাউনের কারণে মার্চের মাঝামাঝি সময় থেকে পানভেলের ফার্মহাউসে রয়েছেন সালমান খান। সেখানে থাকলেও নিজেকে নানা সৃজনশীল কাজে ব্যস্ত রেখেছেন তিনি। কখনও ছবি এঁকেছেন, কখনো গান গেয়েছেন আবার কখনো বা নতুন গানচিত্র নির্মাণ করেছেন ৫৪ বছর বয়সী এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন