Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মতলবে বিদ্যুৎ স্পৃষ্টে নির্মাণ শ্রমিক নিহত

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৮:১৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে বিদ্যুৎ স্পৃষ্টে নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। নিহত শ্রমিকের নাম শিবলু (২০)। ছেংগারচর পৌরসভার তালতলী গ্রামের ও মতলব উত্তর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) সভাপতি মুক্তার হোসেন সরদারের কনিষ্ঠ ছেলে শিবলু।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ঠাকুর চর গ্রামের আব্দুল বারেক প্রধানের নির্মাণাধীন দ্বিতল ভবনের নির্মাণ কাজ করতে গিয়ে বুধবার বিকেলে বিদ্যুৎ স্পৃষ্টে ওই শ্রমিক নিহত হয়েছে।
জানা গেছে, নির্মাণাধীন ভবনের পাশ দিয়ে বিদ্যুতের খোলা তারের সংযোগ ছিল। ফলে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে কাজের স্থানেই ওই শ্রমিক মারা গেছে।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তার মৃত্যুর খবর শুনে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সদস্যরা ছুটে আসে।
মতলব উত্তর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) সাধারণ সম্পাদক নাজির হোসেন প্রধান জানান, যেকোনো ভবনের কাজের আগে প্রয়োজন পযাপ্ত নিরাপত্তা।ভবনের মালিকের পক্ষ থেকে যদি পর্যাপ্ত নিরাপত্তা থাকতো তাহলে আমাদের শ্রমিক মারা যেতো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ