Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

এবার বিয়ে করলেন শান্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস মহামারির সময়ে খেলাধুলা, অনুশীলন সবই বন্ধ। এই সময়টাকেই বিয়ের জন্য বেছে নিয়েছেন জাতীয় দলের বেশ ক’জন তরুন ক্রিকেটার। গত সপ্তাহেই ঘরোয়া পরিবেশে স্বাস্থ্যবিধি মেনেই শুভ কাজটি সেরেছিলেন পেসার আবু জায়েদ রাহী ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। এবার সে পথে হাঁটলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্তও। চার বছর সম্পর্কের পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবরিন সুলতানা রত্নাকে বিয়ে করেছেন উদীয়মান এই অলরাউন্ডার। তবে করোনার কারণে বিয়ের আয়োজন কোন ব্যাপকতা ছিল না। রাজশাহীতে বর-কনের দুই পরিবারের সদস্যরা মিলে সম্পন্ন করেছেন ছোট্ট আয়োজন।
শান্তর নব পরিণীতা স্ত্রী সাবরিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করছেন। বছর চারেক ধরে সাবরিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। পরে পারিবারিক সম্মতিতে বিয়ের সিদ্ধান্ত নেন তারা। স্ত্রীর প্রতি ভালোবাসা জানিয়ে বিয়ের ছবি নিজের ফেসবুকে দিয়ে এই ব্যাটসম্যান সবার দোয়া চেয়েছেন, ‘আমার পাশে অন্য কেউ থাকতে পারে কখনো কল্পনাও করিনি। তুমিই আমার ভালোবাসা, আমার জীবনকে ভালো করেছ তুমি। তোমাকে ভালোবাসি প্রিয়তমা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’
স্কুল ক্রিকেটে রেকর্ড উঠে আলোয় এসেছিলেন শান্ত। পরে বয়সভিত্তিক সবগুলো ধাপ পেরিয়ে তিনি পৌঁছান জাতীয় দলে। জাতীয় দলে জায়গা এখনো পাকা না হলেও তার মধ্যে বরাবরই দারুণ সম্ভাবনা দেখেন নির্বাচকরা। করোনার কারণে খেলা বন্ধ হওয়ার আগে সব ফরম্যাটেই বেশ ছন্দেও ছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন