Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন গতকাল বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে ইনকিলাবের কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা এ কে এম আনোয়ার তোহাকে সভাপতি ও ইত্তেফাকের কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা জাফর উল্যাহ পলাশকে সাধারণ সম্পাদকসহ ১৬ সদ্যস্যের কমিটি নির্বাচিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ফরিদ উদ্দিন রাশেদ, সহ-সভাপতি (নয়াদিগন্ত), নাজিম উদ্দিন খোকন, সহ-সভাপতি (মানবজমিন), এহসানুল আলম খসরু, সহ-সভাপতি (জনতা), তবিবুর রহমান টিপু, যুগ্ম সম্পাদক (সমকাল), শরফুদ্দিন শাহীন, যুগ্ম সম্পাদক (যুগান্তর), মো. ছালা উদ্দিন, যুগ্ম সম্পাদক (দিনকাল), রতি লাল দাস, সাংগঠনিক সম্পাদক (যায়যায়দিন), রাসেল আমিন চৌধুরী পলিন, সহ-সাংগঠনিক সম্পাদক (সময়ের আলো), নুর আলম বিপ্লব, প্রচার সম্পাদক (আমাদের সময়), বেলায়েত হোসেন চৌধুরী সুমন, কোষাধ্যক্ষ, (আলোকিত বাংলাদেশ), সদস্য মো. সিরাজ উল্যাহ, (আমার সংবাদ), সদস্য রমজান আলী রানা, (দেশ রূপান্তর), সদস্য আবদুল মান্নান মামুন, (সংবাদ) ও সদস্য মো. কামাল উদ্দিন, (সংগ্রাম)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন