Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে বিবাহিত ছাত্রদলের হাতে অবরুদ্ধ বিএনপি নেতারা

কমিটিতে থাকার আবদার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

দ্রুত সময়ে কমিটি গঠন এবং সেই কমিটিতে বিবাহিতদের রাখার দাবিতে নগর বিএনপির সিনিয়র নেতাদের ঘেরাও করে দেড় ঘণ্টা অবরুদ্ধ করে রাখে বিবাহিত ছাত্রদল নেতারা। গতকাল বুধবার নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ে নগর বিএনপির উদ্যোগে এক অনুষ্ঠানে এসে বের হওয়ার পথে ছাত্রদল নেতাদের হাতে অবরুদ্ধ হয়ে পড়েন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহসহ বেশ কয়েকজন নেতা। প্রায় দেড়ঘন্টাব্যাপী অবরুদ্ধ থাকার পর বিবাহিত অবিবাহিতদের সমন্বয়ে কমিটি করা হবে এমন আশ্বাস দিয়ে মুক্ত হন নেতারা।

এ বিষয়ে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, তারা ঠিক অবরুদ্ধ করেনি। আমাদের আগে থেকে একটি কর্মসূচি ছিলো। সেখানে তারা এসে এ দাবি জানিয়েছে। বিবাহিত অনেক ছাত্রদল নেতা দলের জন্য কাজ করছেন। তাদের মূল্যায়ন করতে হবে। সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, তারা কমিটিতে রাখার জন্য দাবি জানিয়েছে। আমরা বিষয়টি দেখবো বলেছি। অবরুদ্ধ নয় তারা মিছিল করে আমাদের সামনে জড়ো হয়েছে। আমরা তাদের বিষয়টি কেন্দ্রকে জানাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ