Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামলা করে নিরাপত্তাহীনতায় প্রকৌশলী

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

থানায় মামলা দায়ের করে নিরাপত্তাহীনতায় ভুগছেন কুমিল্লা দাউদকান্দি উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলী। মামলার করার ৯দিন অতিবাহিত হলেও পুলিশ আসামিদের গ্রেফতার না করায় ক্ষোভ জানিয়ে অবিলম্বে এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রকৌশলীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি) কুমিল্লার নেতৃবৃন্দ।

গতকাল বুধবার দুপুরে আইইবি’র কুমিল্লা কেন্দ্রের সম্মেলন কক্ষে এসব দাবি জানান, কুমিল্লা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মো. রহমত উল্লাহ কবির। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, কুমিল্লার দাউদকান্দিতে অফিস কক্ষে প্রবেশ করে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলীকে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গত ৬ জুলাই ওই প্রকৌশলী বাদী হয়ে ওমর ফারুক, আলমগীর কবির, রবিন, রুবেল, সানি হাসান ও নাইমুর রহমানসহ ৭ জনকে এজাহারভুক্ত ও অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পুলিশ ওমর ফারুক নামে ১ জনকে গ্রেফতার করলেও অপর আসামিরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এতে ওই প্রকৌশলী ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় অফিসে আসছেন না বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ