Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

আধিপত্য বিস্তার নিয়ে বোমা বিস্ফোরণ, নিহত ১

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

শিবগঞ্জের পৌরসভা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে হাতবোমা বিস্ফোরণে সাইফুদ্দিন (৪৮) নামে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি হলেন- মর্দানার আইয়ুব বাজার বামনপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে। গত মঙ্গলবার রাতে মর্দানার পুকুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকার বুধবার সকালে নিহত সাইফুদ্দিনের ভাই মুকুল বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

স্থানীয়রা জানায়, একটি প্রাইভেট কার এবং ৬ থেকে ৭টি মোটরসাইকেলের একটি গ্রুপ আইয়ুব বাজার এলাকায় পৌঁছামাত্র ৫-৭টি হাতবোমা বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। এ ঘটনায় সাইফুদ্দিন মারাত্মকভাবে আহত হন। প্রথমে আহত অবস্থায় তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সাইফুদ্দিন মারা যান।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, মর্দানা গ্রামের আইয়ুব বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে কয়েকটি ককটেল বিস্ফেরণের ঘটনার খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কয়েকজনকে আটক করা হয়ছে। ঘটনাটি তদন্ত চলছে ও বাকিদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

তবে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর খাইরুল আলম ওরফে জেম ও আবদুস সালাম গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা বিদ্যমান বলছে এলাকাবাসী। নিহত সাইফুদ্দিনের ভাই তাইফুর রহমান ২০১৭ সালের ৩রা নভেম্বর দুুপুরে নিজ বাড়ির ছাদে বোমা বানানোর সময় বিস্ফোরণে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ