Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জের কাশিয়ানীতে আ.লীগ নেতাসহ ২ জনের মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:৩০ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনায় আক্রান্ত আওয়ামী লীগ নেতা সহ ২ জনের মুত্যু হয়েছে। এরা হলেন কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা (৪৮) ও কাশিয়ানী সদরের ওষুধ ব্যবসায়ী মাহফুজ মোল্লা (৬০)।
গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গত ১২ জুলাই রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার শরীরে করোনা সনাক্ত হয়। এ দিনই তিনি গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা বিভাগের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে স্বজনরা তাকে খুলনা করোনা হাসপাতালে ভর্তি করে। আজ বুধবার রাত ৯ টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহম্মেদ জানান, কাশিয়ানী উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের সমনের ওষুধ ব্যবসায়ী পোনা গ্রামের মাহফুজ মোল্লার শরীরে আজ বুধবার করোনা সনাক্ত হয়। রাত ১১ টার দিকে পোনাগ্রামের নিজবাড়িতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ্যাম্বুলেন্স পাঠাতে পাঠাতে তিনি মারাযান। মাত্র ২ ঘন্টার ব্যবধানে কাশিয়ানীর দু’ জনের মৃত্যু হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ