Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

করোনা পরীক্ষা করতে নারাজ রেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:৪৫ এএম

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়িতে হানা দিয়েছে প্রানঘাতী করোনাভাইরাস। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন তার বাড়ির একাধিক কর্মচারি। এর মধ্যে রয়েছে তার একজন নিরাপত্তা কর্মীও। তাদের সবাইকে চিকিৎসার জন্য প্রাতিষ্ঠানিক আইসোলেশনে পাঠানো হয়েছে। কিন্তু কিছুতেই নিজের বাংলো স্যানিটাইজ ও করোনা পরীক্ষার জন্য অনুমতি দিচ্ছেন না অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রেখার বাড়ির বেশকিছু কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। ইতোমধ্যে তাদের সবাইকে হাসপাতালে নেওয়া হয়েছে। এমনকি সংক্রমণটির বিস্তার ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে বিএমসি কর্তৃপক্ষ। নায়িকার বান্দ্রার স্প্রিং সী বাংলো সিল করে দেওয়া হয়েছে। পাশাপাশি আশেপাশের এলাকা কন্টেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

শুধু বাকি রয়েছে রেখার কোভিড টেস্ট ও তার বাড়ির অন্দরমহল স্যানিটাইজ করা। তবে কিছুতেই সরকারি কর্মকর্তাদের বাড়ির ভেতরে প্রবেশের অনুমতি দিচ্ছেন না তিনি। অনেক চেষ্টা করেও রাজি করানো যাচ্ছে না তাকে। এমনকি, সরকারিভাবে করোনা পরীক্ষা করাবেন না এই চিত্রতারকা।

তবে নিজের সুরক্ষা নিয়ে কি মোটেও চিন্তিত নন রেখা? নাকি এর পেছনে রয়েছে অন্যকোন রহস্য! অভিনেত্রীর দাবি, তিনি অচেনা কোন মানুষের সংস্পর্শে আসতে চান না। তাই বাড়িতে কাউকে ঢুকতে দিচ্ছেন না। ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শ নিয়ে নিজের কোভিড টেস্ট করবেন। তারপর সেই টেস্ট রিপোর্ট বৃহন্মুম্বাই মিউনিসপ্যাল কর্পোরেশনের (বিএমসি) হাতে তুলে দিবেন ৬৫ বছর বয়সী এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ