Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

আলিয়াকে খুন-ধর্ষণের হুমকি, মুখ খুললেন অভিনেত্রীর মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১০:৩৪ এএম

গেল কয়েকদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারকা সন্তানরা। সুশান্তের মৃত্যুর পর থেকে একাধিক তারকা সন্তানদের কাঠগড়ায় তুলেছেন নেটাগরিকরা। এ তালিকায় আছেন কারিনা কাপুর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা সহ অনেকেই। তাদের মধ্যে শীর্ষে রয়েছেন নির্মাতা মহেশ কন্যা আলিয়া ভাট। সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের ক্ষোভের আগুনে ঘি ঢেলেছেন এই চিত্রতারকা।

নেটজনতার ট্রোল থেকে বাঁচতে আলিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলের কমেন্ট সেকশনে ঝুলিয়েছেন তালা। তাতেও রক্ষা পাচ্ছেন না নায়িকা। সম্প্রতি তার বোন শাহিন ভাটের সোশ্যাল হ্যান্ডেলে আলিয়াকে খুন ও লাগাতার ধর্ষণের হুমকি দিচ্ছে নেটিজেনদের একাংশ। এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছিলেন শাহিন ভাট।

এবার মেয়েকে খুন ও ধর্ষণের হুমকি নিয়ে নেটিজেনদের প্রতি ক্ষোভ উগরে দিলেন সোনি রাজদান। শাহিনের একটি পোস্টের স্ক্রিনশট শেয়ার করে তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম এখন অসামাজিক মাধ্যমে পরিণত হয়েছে। আর সেটা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার কর্তাব্যক্তিদের জন্যই। কেননা তারা অশ্লীল মন্তব্য ও প্রাণনাশের হুমকি বন্ধ করার জন্য কোনও পদক্ষেপ গ্রহণ করেন না।

এর আগে আলিয়ার বড় বোন শাহিন দাবি করেছিলেন, সুশান্তের মৃত্যুর পর আলিয়াকে দায়ী করে তার ভক্তরা হুমকি দিচ্ছেন। প্রমাণ হিসেবে নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি পোস্ট করেছেন তিনি।

প্রসঙ্গত, বাবা মহেশ ভাটের পরিচালনায় 'সড়ক ২'-এর কাজ শেষ করেছেন আলিয়া ভাট। এছাড়া অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র' এবং সঞ্জয়লীলা বানসালীর 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'তে দেখা যাবে এই অভিনেত্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ