Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

হাসপাতাল থেকে ভক্তদের যা বললেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১১:২০ এএম

সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। জানা গেছে, আগের তুলনায় অভিনেতার শারীরিক অবস্থা খানিকটা উন্নতির দিকে। এমনকি, খুব শিগগিরই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে তাঁকে আরও বেশ কিছুদিন পর্যবেক্ষণে রাখা হবে।

শনিবার (১১ জুলাই) বিগ বির করোনা আক্রান্তের খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সর্বস্তরের মানুষ। তাঁর দ্রুত আরোগ্য কামনায় ব্যস্ত সবাই। হাসপাতাল থেকে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি ৭৭ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা।

বুধবার (১৫ জুলাই) দিবাগত রাতে নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। সেখানে তিনি লিখেছেন, 'যারা সবাইকে ঈর্ষা করে, ঘৃণা করে, সর্বদা অসন্তোষে ভোগে, রাগ পোষণ করে, সবসময় সন্দেহ করে, অন্যের ভাগ্যে জীবন অতিবাহিত করে। এই ছয় ধরনের মানুষের জীবনে সর্বদা দুঃখ লেগেই থাকে। আর সেকারণে যতটা সম্ভব এই বিষয়গুলো এড়িয়ে চলুন।'

অমিতাভের এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রিয় অভিনেতার এমন মন্তব্যের সমর্থন করেছেন অসংখ্য ভক্ত-অনুরাগীরা। কেউ কেউ বলছেন, জীবনের বাস্তব উপলব্ধিই তুলে ধরেছেন এই সুপারস্টার।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। সিনেমাটি বর্তমান সঙ্কটের কারণে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এছাড়া 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্ড' এবং 'চেহরে' সিনেমাগুলোতে অভিনয় করবেন বলিউডের এই মেগাস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ