Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

আমি করোনা আক্রান্ত: আদালতে সাহেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১:১১ পিএম | আপডেট : ১:৩০ পিএম, ১৬ জুলাই, ২০২০

রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদকে ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সকালে রিমান্ড শুনানিতে তার ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। এ সময় কাঠগড়ায় দাঁড়িয়ে কেঁদে ফেলেন সাহেদ। বিচারকের উদ্দেশে কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, আমি কি একটা কথা বলতে পারি? আমি দেড় মাস ধরে করোনায় আক্রান্ত। আমার বাবা করোনায় মারা গেছেন।

সাহদে আরো বলেন, আমি মার্চে প্রথম দিন যখন স্বাস্থ্য মন্ত্রণালয়ে যাই, তখন তারা আমাকে আমার হাসপাতালের লাইসেন্স নবায়ন করতে বলেন। তখন আমি বলি আমার লাইসেন্সের ঘাটতি আছে। তখন তারা বলে যে লাইসেন্স নবায়নের জন্য সোনালী ব্যাংকে টাকা জমা দেন।

আমি তাদের কথা মতো টাকা জমা দেই। সারা দেশে করোনা চিকিৎসার কাজ বেসরকারিভাবে আমরাই শুরু করেছি। তারপরও আমার সবগুলো প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।



 

Show all comments
  • আহমেদ জাকি সৌরভ ১৬ জুলাই, ২০২০, ২:৩৪ পিএম says : 0
    সাহেদ হচেছ একজন বাটপার। ৬০০০ ভুয়া রিপোর্ট দেওয়ার পরে আজকে দেশের মানুষ বিদেশে যেতে পারতেছেনা।এই বাটপার কে এমন শাসিত দেওয়া হক যাতে ভবিষৎ তে কেউ এই ধরনের কাজ করতে না পারে। ধন্যবাদ
    Total Reply(0) Reply
  • মহিউদ্দিন ১৬ জুলাই, ২০২০, ৫:৫২ পিএম says : 0
    জেল জরিমানা না করে বরং এমন কিচু করুক,জাতে দেশে এরকম ঘটনা আর কোন কিচুতে না হয়।
    Total Reply(0) Reply
  • Faridul ১৬ জুলাই, ২০২০, ৩:৩০ পিএম says : 0
    বড়ই ড্রামাবাজ
    Total Reply(0) Reply
  • Engr Abul Hossain ১৬ জুলাই, ২০২০, ৮:৩৮ পিএম says : 0
    To save himself from REMIND he started a FARCE . He should never be set free or left without giving him an example punishment to warn the other.The Almighty Allah has taken severe action against him. No any superior power is greater than the power of The Almighty. None can save him . THE SINNERS ARE ALWAYS PUNISHED BY GOD. NO ONE CAN ESCAPE OF THIS.
    Total Reply(0) Reply
  • আব্দুল্লাহ আল নোমান ১৬ জুলাই, ২০২০, ৮:৫০ পিএম says : 0
    আমি বিশ্বাস করি শাহেদের বিচার বাংলার মাটিতে হবেনা।এর নজীর আমরা আগেও দেখেছি।এখন চিকিৎসার নামে হস্পিটালে।তারপর নামে মাত্র কয়েকদিনের রিমান্ড।কয়েকজন নেতার নাম বলবে।তারপর রাস্ট্রীয় সহায়তায় উন্নত চিকিৎসার বাহানায় বিদেশে পাচার। তারপর কোনো একটা বড় ঘটনা ঘটাবে। তখন মানুষ সাহেদকে ভুলে ওটা নিয়েই ব্যস্ত থাকবে।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ১৬ জুলাই, ২০২০, ৯:১৮ পিএম says : 0
    সাহেদ মিয়া হাকিমকে বিভ্রান্ত করার জন্যে চেষ্টা করে কৃতকার্য হতে পারেননি, হাকিম তাঁকে ১০ দিনের রিমান্ড দিয়েছেন। এতে প্রতিয়মান যে, সাহেদ মিয়ার কড়া বিচার হতেযাচ্ছে। সারাদেশে করোনার চিকিৎসার কাজ বেসরকারিভাবে সাহেদ মিয়ার প্রতিষ্ঠান শুরু করেছে তারপরও তাঁর প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে বলে সাহেদ মিয়া দাবী করেন। আন্যদিকে নিন্দুকেরা বলেন, সাহেদ গঙেরা বেহিসাবে মাল কামানোর (অন্যায় ভাবে অর্থ উপার্জন) জন্যে এই পথে এসেছিলেন। সাহেদ তাঁর দোষ ঢাকাদেয়ার চেষ্টা করলেও সেটা তিনি করতে কখনও পড়বেননা কারন তাঁর প্রতিষ্ঠান থেকে করোনার উপর ভুয়া সনদপত্র দিয়েছে এটা প্রমাণিত। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে সত্য বলা ও সত্য পথে চলার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply
  • মিজানুর রহমান। ১৬ জুলাই, ২০২০, ১১:১৬ পিএম says : 0
    ★তার কথা মতো যে সব লোক তার সাথে জরিত তাদের আইনের আওতায় আনা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ