Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সৌরভের বড় ভাই করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১:২১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর বড় ভাই। আর এই কারণে সৌভবসহ সার পরিবারের বাকী সদস্যরা হোম কোয়ারিন্টেনে রয়েছেন।

কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলির ভাবি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন গুজব ছড়ায় তার বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলিও আক্রান্ত হয়েছেন। সেবার ঘটনা সত্যি না হলেও এবার সত্যি সত্যি কভিড-১৯ পজিটিভ হয়েছেন সৌরভের বড় ভাই স্নেহাশিস।

সাবেক ক্রিকেটার স্নেহাশিস ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সচিব। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, গত কয়েকদিন ধরে জ্বর, সঙ্গে গলা ব্যথায় ভুগছিলেন স্নেহাশিস। তাই চিকিৎসকের পরামর্শ মতে কভিড টেস্ট করান। করোনা পরীক্ষার সেই রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মতো বুধবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

গত মাসের শুরুর দিকে স্নেহাশিসের স্ত্রীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এমনকি তার শ্বশুর–শাশুড়িও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে স্নেহাশিস তখন সুস্থই ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন