Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সালমানের দেখানো পথেই পা বাড়ালেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ২:৪৩ পিএম
সারাবিশ্বে হানা দিয়েছে নভেল করোনা ভাইরাস। দিন যত যাচ্ছে, এই সংক্রমণে আক্রান্তের সংখ্যা তত বাড়েছে। ফলে ঘরবন্দি হয়েছেন মানুষ। এ তালিকায় পিছিনে নেই শোবিজ তারকারাও। লকডাউনের দিনে শুটিং ব্যস্ততা নেই, তাই অবসর সময় কাটাচ্ছেন তারকারা। এই সময়টি কাজে লাগিয়ে নিজের কন্ঠে গাওয়া ৩টি একক গান প্রকাশ করেছেন সালমান খান। এমন দুর্দিনে ভাইজানের উপহার পেয়ে আবেগাপ্লুত তার ভক্ত-অনুরাগীরা।
 
এবার সালমানের দেখানো পথেই পা বাড়ালেন অভিনেতা টাইগার শ্রফ। বর্তমান সঙ্কটের কারণে প্রায় ৫ মাস ধরে কোয়ারেন্টিনে আছেন নায়ক। এই সময়টিকে অর্থবহ করে তুলতে বাড়িতেই গানের চর্চা করছেন তিনি। বিষয়টি সম্পর্কে টাইগার বলেন, 'এমন দিনে গান গাওয়ার বিষয়টি দারুণ উপভোগ করছি। শুধু তাই নয়, এই ধরনের একটি প্রজেক্টে তিনি কাজ করছেন বলেও জানান এই চিত্রতারকা।
 
বলিউডে জোর গুঞ্জন, এই অভিনেতার আসন্ন সিনেমা 'হিরোপান্থি ২'তে নিজের কন্ঠে একটি গান গাইবেন। সিনেমাটি ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শোনা যাচ্ছে, বর্তমান সঙ্কট কেটে গেলেই সিনেমার শুটিং শুরু হবে।
 
অভিনয়ের পাশাপাশি নিজের ফিট শরীর নিয়ে বরাবরই সচেতন টাইগার শ্রফ। ইতোমধ্যে সেকথা অনেকেরই জানা। অবসর সময়ে গান চর্চার পাশাপাশি শরীরচর্চাতেও মনোযোগ দিয়েছেন 'ওয়্যার' খ্যাত এই চিত্রতারকা।
 
প্রসঙ্গত, টাইগার শ্রফকে সবশেষ দেখা গিয়েছিল 'বাঘী থ্রি' সিনেমায়। এতে তার সঙ্গে জুটি বেঁধেছিল শ্রদ্ধা কাপুর। এছাড়া চলতি বছরের গোড়ার দিকে তার অভিনীত 'র‍্যাম্বো' সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাইগার শ্রফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ