Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাংবাদিক নুরুল হোসেনের ইন্তেকাল ইনকিলাব সম্পাদকের শোক

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বিশিষ্ট সাংবাদিক, দৈনিক ইনকিলাবের সাবেক শিফট ইনচার্জ মোহাম্মদ নুরুল হোসেন গতকাল (রোববার) বিকেল সাড়ে ৪টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, চার কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ সোমবার) সকাল ৮টায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের পানাবাড়িয়া গ্রামের রাজা মিয়া বাড়ি প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পৈতৃক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।
কর্মজীবনে তিনি দৈনিক ইনকিলাবে দীর্ঘদিনের শিফট ইনচার্জ এবং রেডিও বাংলাদেশ-এর ডিডিজি, ডাইরেক্টর অব নিউজ ছাড়াও বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
ব্যক্তিজীবনে তিনি খুবই ধার্মিক, সদালাপী ও বন্ধুবৎসল ছিলেন।
সাবেক কর্মী মোহাম্মদ নুরুল হোসেনের ইন্তেকালে দৈনিক ইনকিলাব পরিবারের পক্ষে শোক প্রকাশ করেছেন সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ ও তারা যাতে এই শোক সহ্য করতে পারেন আল্লাহ পাকের কাছে সে দোয়াও করেন।



 

Show all comments
  • -মুরশাদ সুবহানী ,পাবনা ১ আগস্ট, ২০১৬, ১:৪৪ এএম says : 0
    নুরুল হোসেন ভাইয়ের মৃদু ও সুন্দর কথা আর ফোনে বা মোবাইলে শুনতে পারবো না। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আল আমিন মৃদু ভাষী সদালাপী ও বিনয়ী নুরুল ভাইকে জান্নাতবাসী করুন । আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক নুরুল হোসেনের ইন্তেকাল ইনকিলাব সম্পাদকের শোক
আরও পড়ুন