Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

দাম্পত্য জীবনের ১১ বছরে ফারুকী-তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৩:৩৬ পিএম

দেশের শোবিজের জনপ্রিয় তারকা দম্পতি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক করার পর ২০১০ সালের এইদিনে (১৬ জুলাই) বিয়ের পিড়িতে বসেন তারা দু'জন। দেখতে দেখতে দাম্পত্য জীবনের এক দশক কাটিয়ে দিলেন এই তারকা দম্পতি।

ফারুকী-তিশা দম্পতির দশম বিবাহ বার্ষিকীতে এদিন সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভাকাঙ্ক্ষী ও ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হন তারা।

বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে তুলতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন ফারুকী। সেখানে খানিকটা মজার ছলেই তিনি লিখেছেন, গত দশ বছরে অনেক কিছু বদলেছে। আমার দাড়ি ধূসর হয়েছে, লিভারপুল চ্যাম্পিয়ন হয়েছে এবং পৃথিবীতে কোভিড এসেছে।

অন্যদিকে নিজের দশম বিবাহ বার্ষিকীর খবর ভক্তদের মাঝে শেয়ার করে নিতে ভোলেননি নুসরাত ইমরোজ তিশাও। অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছেন, 'দেখতে দেখতে দশটা বছর পেরিয়ে গেলো! আলহামদুলিল্লাহ, সব কিছুর জন্য।'

মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় 'পারাপার' টেলিফিল্মে কাজ করেন নুসরাত ইমরোজ তিশা। সেই শুটিং সেটেই তাদের দু'জনের প্রথম পরিচয়। এরপর একে অপরের প্রতি ভালোলাগা এবং পরবর্তীতে প্রেমের সম্পর্ক। টানা ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হন ফারুকী-তিশা।

প্রসঙ্গত, ফারুকীর পরিচালনায় বেশকিছু প্রশংসনীয় কাজ করেছেন তিশা। তাদের দু'জনের উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, 'টেলিভিশন', 'থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার', 'ডুব' অন্যতম।



 

Show all comments
  • অমরনাথ মুখোপাধ্যায় (ভারতবর্ষ) ১৭ জুলাই, ২০২০, ৯:৩৪ এএম says : 0
    দশম বিবাহ বার্ষিকী শুভ হোক আর জীবনের আগামী দিন গুলোতে সুস্থ থাকবেন সাবধানে থাকবেন ভালো থাকবেন। আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তিশা -- আমি আপনার অভিনয়ের একজন বিরাট ভক্ত। আপনার কতো যে নাটক দেখি সে বলে বোঝাতে পারবোনা। ইউ টিউব খুলে আগে আপানর নাটক খুঁজে বেড়াই। আমাদের আদি নিবাস ফরিদপুর জেলার মাদারিপুর,মামা বাড়ি খুলনা বাগেরহাট সাবডিভিশন। তাই ওপার বাংলার প্রতি আমার একটা আন্তরিক টান আছেই যদিও ওপার বাংলা দেখার সুযোগ আমার হয়নি তবে মা বাবার কাছে এতো গল্প শুনেছি সেই থেকেই এই ভালোবাসা। আর ইদানিং ভারত বাংলাদেশের মধ্যে সাংস্কৃতিক ব্যাপারে প্রচুর আদান প্রদানের কারনে সেই ভালোবাসা আরো বেড়েছে। তার কাঁটার বেড়ায় সীমান্ত ভাগ করা যায় হৃদয়ের ভালো লাগা, ভালোবাসা ভাগ করা যায় কি ? আপনারা সকলে ভালো থাকবেন। শুভেচ্ছা রইলো।
    Total Reply(0) Reply
  • অনাদিত্য মণ্ডল ১৭ জুলাই, ২০২০, ৩:২২ পিএম says : 0
    তিষা,তোমার অনেক নাটক দেখেছি। অভিনযে তুমি কতো সাবলীল। এমনি করেই তোমাদের দাম্পত্য জীবনেও সাবলীলতা থাকুক এই কামনা করি। তোমরা দুজনেই আমার ভালোবাসা নিও।
    Total Reply(0) Reply
  • Malay Ray ১৭ জুলাই, ২০২০, ৯:০৭ পিএম says : 0
    আপনাদের দশম বিবাহবার্ষিকীতে জানাই এপার বাংলার অকুণ্ঠ ভালোবাসা ও আশির্বাদ। আপনাদের জীবন আরো বর্ণময় হোয়ে উঠুক। আমরা এপারে বসে প্রতিদিন একটা করে নাটক দেখতে পাই। ভালো থাকবেন ও সাবধানে থাকবেন আর আপনাদের দীর্ঘজীবন কামনা করি।
    Total Reply(0) Reply
  • Debashish Chakravarty ১৮ জুলাই, ২০২০, ৭:০৩ পিএম says : 0
    Happy Anniversary, I am a great fan of Tisha Madam, I have watched all her performances, congratulations to both of you from India
    Total Reply(0) Reply
  • Debashish Chakravarty ১৮ জুলাই, ২০২০, ৭:০৪ পিএম says : 0
    Happy Anniversary, I am a great fan of Tisha Madam, I have watched all her performances, congratulations to both of you from India
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ