Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফ্রান্সের এক মন্ত্রীর মাস্ক পরতে ভুলে যাওয়ায় বিপত্তি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৪:০৪ পিএম

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমেনুয়েল ম্যাক্রো করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বার বার সবাইকে মাস্ক পরার পরামর্শ দিচ্ছেন। কিন্তু প্যারিসের প্লেস ডে লা কনকর্ডে গত বুধবার সেনাবাহিনীর অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন এগনেস পন্নিয়র । গাড়ি থেকে নেমে এক সেনা কর্মকর্তার দিকে এগিয়ে গিয়ে করমর্দন করতে চাইলে দেখেন, সেই সেনা কর্মকর্তা মন্ত্রীর দিকে তাকিয়ে হাসছেন। কিন্তু হাত মেলাচ্ছেন না। ফলে এগনেস পন্নিয়র খেয়াল করেন যে, ভুলে তিনি মাস্ক পরেননি। -রয়টার্স, দ্য গার্ডিয়ান

অবশ্য এ ঘটনা ঘটার আগেই তিনি কয়েকজন সেনা কর্মকর্তাদের সাথে হ্যান্ডশেক করেন। কিন্তু মুখে মাস্ক নেই এটি বোঝার পরই তিনি দুই হাত দিয়ে মুখ ঢুকে নিজের গাড়ির দিকে দৌড়াতে শুরু করেন। তার গাড়িটি ততোক্ষণে ছুটতে শুরু করেছে। ফলে গাড়ির পিছনে ছুটে গিয়েও লাভ হয়নি।

গার্ডিয়ান জানায়, মন্ত্রী গাড়ি মিস করে দু’হাতে একটি রোড ডিভাইডারের ওপর হতাশ হয়ে বসে পরেন। তখন এক সেনা কর্মকর্তা এসে তাকে নতুন একটি মাস্ক দিলে তিনি সেটা পরে আবার অনুষ্ঠানে ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রান্স


আরও
আরও পড়ুন