Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুকুরের মতো অঙ্গভঙ্গি করেই মাসে কোটি টাকা আয়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৪:২৩ পিএম

যুক্তরাষ্ট্রের টেক্সাসের অস্টিনে বসবাস করেন জেনা ফিলিপস। বয়স মাত্র ২১। ছোটবেলা থেকেই কুকুরের মতো হামাগুড়ি দিতে তার ভালো লাগতো। আর ভালোলাগা বলেই বিভিন্ন ওয়েবসাইটে সেইভাবে কিছু ছবি ও ভিডিও শেয়ার করত সে। কয়েকটি ছবিতে দেখা গেছে, জেনা কুকুরের মতোই হাঁটুগেড়ে বসে মুখে বল ধরেছে কিংবা কুকুরের মতো অঙ্গভঙ্গি করছে। সাধারণত এই ধরনের যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করার জন্য ওয়েবসাইটের পক্ষ থেকে পয়সা দেওয়া হয় ব্যবহারকারীদের।

সাবসক্রাইবার ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই বছর আগে একটি অ্যাকাউন্ট খুলে মজা করেই বিভিন্ন ছবি দিতে শুরু করেন জেনা ফিলিপস। সেখান থেকে তার কুকুরের মতো অঙ্গভঙ্গির একটি ছবি বেশ জনপ্রিয়তা পায়। এরপর থেকেই তার কুকুর সাজার প্রতি মানুষের আগ্রহ জন্ম নেয়। এক পর্যায়ে এর জন্য তাকে বেশ ভালো অঙ্কের টাকা দিতে থাকে ওয়েবসাইটটি। এখন তো মাসে গড়ে লাখ ডলার ছাড়িয়েছে তার আয়। আর তাতেই নাকি নিজের চাকরি ছেড়ে কুকুর সাজার কাজ বেছে নিয়েছেন তিনি।
জেনা পূর্ণকালীন পেশা হিসেবে ‘কুকুর সাজা’র বিষয় বেছে নেওয়ার পর এখন গ্রাহকের চাহিদা অনুযায়ী অঙ্গভঙ্গি করার জন্য নিজেই নাকি আগে থেকেই একটা মূল্য নির্ধারণ করে দিয়েছেন। -মিরর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন