Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বাবা সাইফকে নিয়ে যা বললেন সারা আলী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৪:৩০ পিএম

বলিউড নির্মাতা অভিষেক কাপুরের পরিচালনায় ২০১৮ সালে 'কেদারনাথ' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন সাইফ কন্যা সারা আলী খান। এরপর রণবীর সিংয়ের সঙ্গে 'সিম্বা'তে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ নায়িকা। শুটিংয়ের অবসরের নানা মুহুর্তের ছবি ভক্তদের মাঝে শেয়ার করে নেন এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের ফটো শেয়ারিং সাইটে পুরনো একটি ছবি শেয়ার করেছেন সারা আলী খান। যেখানে বাবা সাইফ আলী খানের গায়ে হেলান দিয়ে আছেন ছোটবেলার সারা।

ছবির ক্যাপশনে সারা আলী লিখেছেন, 'তুমি একমাত্র মানুষ যে আমাকে শান্তি দেয়। ভালোবাসার অপর নাম এবং তুমিই আমার মিকিমাউস। ভালোবাসি তোমায় আব্বা।' প্রিয় নায়িকার ছোটবেলার ছবিটি হাতে পেয়ে দারুন খুশি তার ভক্তরা। মন্তব্যের ঘরে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের প্রথম সন্তান তিনি। এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদের পর থেকে মা অমৃতার সঙ্গেই থাকেন সারা। তবে বাবার সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রয়েছে তার। নবাব মুনসুর আলীর একমাত্র নাতনি 'কেদারনাথ' খ্যাত এই অভিনেত্রী।

প্রসঙ্গত, বছরের শুরুতে 'লাভ আজ কাল' সিনেমার কাজ শেষ করেছেন সারা আলী খান। এরপর 'কুলি নাম্বার ওয়ান' সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। তবে লকডাউনের কারণে শুটিং বন্ধ হয়ে যায়। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমাটির বাকি অংশের কাজ শুরু হবে। এছাড়া বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে 'আতরাঙ্গি রে'তে দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ