Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহী বাঘায় ব্যাংক কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত-৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৫:২৯ পিএম

রাজশাহীর বাঘায় ব্যাংক অফিসারসহ ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। বুধবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। ২৮ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরীক্ষা শেষে ৩ জনের করোনায় আক্রান্ত হয়েছে।

করোনায় আক্রান্তরা হলেন-ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের সিনিয়র ইনভেস্টিগেশন অফিসার আবু রায়হান ও ক্যাশিয়ার জহুরা খাতুন তারা দুইজনই বাঘা সদরের বাসিন্দা। এছাড়া বানিয়াপাড়া গ্রামের আবদুর রশিদের ছেলে রবিন খান।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আখতারুজ্জামান বলেন, উপজেলায় ৬ এপ্রিল থেকে ১১ জুলাই পর্যন্ত ৩৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজাসহ মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩৮ জনে। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ১৬ জন, চিকিৎসাধীন রয়েছে ২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ