Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মহিপুরে চেয়ারম্যান ও থানা পুলিশ করোনা সনাক্ত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৬:৫৮ পিএম

পটুয়াখালীর মহিপুর থানায় এক এএস আই ও লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে দুজনই নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মহিপুর থানা পুলিশ।
মহিপুর থানা সুত্র জানিয়েছে, বৃহস্পতিবার সকালে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য প্রশাসনের দেয়া তথ্যে মহিপুর থানায় কর্মরত এএসআই সাদেকুর রহমান ও চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার সংগৃহীত পাঠানো নমুনা রিপোর্ট পজেটিভ এসেছে। এখবর পাবার পরপরই তাদেরকে আইসোলেশনে পাঠিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়। একই সাথে তাদের সংস্পর্শে যারা ছিলেন তাদেরকেও হোম কোয়ারেন্টাইনে পাঠিয়ে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগে মহিপুর থানার এএস আই মোঃ ইব্রাহীম করোনা আক্রান্ত হলে তাকে ছুটিতে রেখে চিকিৎসা দেয়া হয়। দ্বিতীয়বার ইব্রাহীমের নমুনা পাঠানো হলে নেগেটিভ আসে। সে এখনও করেন্টাইনে আছে। মহিপুর থানার অন্যান্য অফিসাররা করোনা আতঙ্কে থাকলেও থানার স্বাভাবিক কার্যক্রম চলমান রয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে এএসআই সাদেকুর রহমানের করোনা আক্রান্তের কথাও ওসি স্বীকার করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ