Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুস্তাফিজের চিকিৎসা খরচ দেবে সাসেক্স!

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মাত্র দুই ম্যাচ খেলার পরই থেমে গেছে মুস্তাফিজুর রহমানের কাউন্টি মিশন। বিভিন্ন জটিলতা কাটিয়ে যদিও বা তিনি পাড়ি জমিয়েছিলেন ইংল্যান্ডে, কিন্তু বেরসিক কাঁধের ইনজুরি দীর্ঘায়িত হতে দেয়নি তার কাউন্টি খেলার মেয়াদ। দুই দফা এমআরআই রিপোর্টের পর এটা এখন নিশ্চিত যে এ মৌসুমে আর তাকে পাচ্ছে না সাসেক্স। কিন্তু তারপরও মুস্তাফিজকে ঘরের ছেলে বলেই মনে করেন সাসেক্সের প্রধান নির্বাহী জ্যাক টোমাজি। আর তাই মুস্তাফিজের পুনর্বাসন ও চিকিৎসার জন্য প্রয়োজনীয় খরচাপাতি বহন করতে রাজি তারা। ঘরের মাঠ হোভে নিজেদের শেষ ম্যাচের আগে এ কথা জানান টোমাজি।
মুস্তাফিজকে বিশ্বের সেরা বোলার উল্লেখ করে টোমাজি বলেন, ‘নিঃসন্দেহে মুস্তাফিজ বর্তমানে বিশ্বের সেরা বোলার। অন্তত টি২০ ফরম্যাটে তো বটেই। সে অনেক ভাল একজন ক্রিকেটারই শুধু নয়, মানুষ হিসেবেও চমৎকার। এটা আমাদের সবার জন্যই দুর্ভাগ্যজনক যে দুই ম্যাচের বেশি খেলতে পারল না সে।’ সাসেক্সের এই উচ্চপদস্থ কর্মকর্তা আরও জানান, ‘সে এই মৌসুমে আর আমাদের হয়ে খেলতে পারবে না। তবু সে আমাদের দলেরই একজন খেলোয়াড়, এবং আমাদের পরিবারের একজন সদস্য। তার চিকিৎসার সকল ব্যয় আমরা বহন করতে প্রস্তুত।’
এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনো মুস্তাফিজের চিকিৎসার পরবর্তী ধাপ সম্পর্কে কোন মনস্থির করতে পারেনি। মুস্তাফিজের অপারেশন আদৌ হবে কিনা, আর হলেও তা ইংল্যান্ডে নাকি অস্ট্রেলিয়ায় এ সকল বিষয়ে আজকের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজের চিকিৎসা খরচ দেবে সাসেক্স!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ