Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

নেটিজেনদের আক্রমণের মুখে করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৮:১৩ পিএম

বিতর্ক আর সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড নির্মাতা ও প্রযোজক করণ জোহরের। গেল কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন তিনি। অবশ্য এর কারণও ইতোমধ্যে সকলেরই জানা। এবার সোশ্যাল মিডিয়ায় নতুন অ্যাকাউন্ট খুলে ফের নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন এই নির্মাতা-প্রযোজক।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন করণ জোহর। তার দিকে একের পর এক অভিযোগের তীর ছুড়ছেন বলিউডের একাংশ। এমনকি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরাও।

নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পেতে সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন করণ। সুশান্তের মৃত্যুর পরপরই তুমুল ট্রোল হওয়াতে ৬ জন বাদে সকল তারকাকে আনফলো করে দিয়েছিলেন তিনি।

তবে এখন ধীরে ধীরে ছন্দে ফিরেছেন করণ জোহর। দিন যত বাড়ছে তার ফলোয়ার সংখ্যাও বাড়াচ্ছেন তিনি। শুধু তাই নয়, ইন্সটাগ্রামে চুপিসাড়েই আরেকটি প্রাইভেট অ্যাকাউন্ট খুলেছেন তিনি। করণঅ্যাফেয়ার্স নামের ওই অ্যাকাউন্টে ফলো করছেন গৌরী খান, শ্বেতা বচ্চন, অনন্যা পান্ডে, সুহানা খান সহ অনেকেই। যদিও বিষয়টি প্রকাশ্যে আনতে চাননি এই নির্মাতা।

কিন্তু শেষ রক্ষা হলো না করণের। এই প্রাইভেট অ্যাকাউন্টের হদিশ পেয়েই আবারও ট্রোলিং শুরু হয় পরিচালককে। তবে ওই অ্যাকাউন্ট আর খুজে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, ট্রোলিংয়ের মুখে পড়েই তড়িঘড়ি করে ইন্সটাগ্রাম প্রোফাইলটি মুছে দিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ