Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

রংপুরে একজন উপ-স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

র‌্যাব ও পুলিশসহ নতুন করে ৫৩ জনের করোনা পজেটিভ সনাক্ত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৮:১৫ পিএম

রংপুরে করোনায় আক্রান্ত হয়ে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা উপ-স্বাস্থ্য পরিদর্শক পদে কর্মরত ছিলেন। বুধবার রাত ৯টার দিকে তিনি ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মারা যান। করোনায় আক্রান্ত হয়ে গত ৮ জুলাই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
এদিকে, গত ২৪ ঘণ্টায় রংপুরে র‌্যাব ও পুলিশসহ নতুন করে ৫৩ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১’শ ৮৮ জনের নমুনা পরীক্ষা করে ঐ ৫৩ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।
এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। তিনি জানিয়েছেন, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় ১’শ ৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে র‌্যাব ও পুলিশসহ রংপুরে ৩৬ জন, কুড়িগ্রামে ৩ জন, গাইবান্ধায় ৬ জন এবং লালমনিরহাটে ৮ জন জনের পজেটিভ ফল পাওয়া যায়।
এ নিয়ে রংপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৪’শ ১১ জনে। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ