Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় প্রইভেট কারসহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:২৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার বড় শৌলা গ্রাম থেকে বৃহস্পতিবার দুপুরে প্রাইভেট কারসহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক করেছে থানা পুলিশ। প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণার সময় তাদেও আটক করা হয়।
আটককৃতরা হলো- কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে লিটন আহম্মেদ ওরফে রফিকুল ইসলাম সোহাগ (৩৪), মেহেরপুর জেলার রায়পুর পৌরসভার ২নং ওয়ার্ডের আসকার গাইনের ছেলে হাসিবুল গাইন (২২) ও প্রাইভেট কারচালক চুয়াডাংগা জেলার আলমডাংগা উপজেলার সিরামপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মাহফুজুর রহমান ওরফে সবুজ (৩৭)।
জানাযায়, আটককৃতরা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ওয়েজ অনার্স কল্যাণ বোর্ড সোয়াইব আহম্মেদ খানের স্বাক্ষরিত একটি চিঠি নিয়ে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-২৮-১৩১২) উপজেলার বড়শৌলা গ্রামে আশ্রাফ আলী খানের ছেলে আফজাল খানের বাড়িতে যায়।
গাড়ীতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল। তারা আফজাল খানকে বলেন, সৌদি আরবে কর্মরত তার দুই ছেলে আসালাম ও সোহেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সম্পত্তির হিসাব ও ব্যাংক একাউন্টের তথ্য ও কারণ দর্শানোর জন্য আফজালকে ঢাকা মন্ত্রণালয়ে নেয়ার কথা বলে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণের চেষ্টা করে। এ সময় আফজাল তার স্বজন ও স্থানীয় লোকজনের সহযোগিতায় থানা পুলিশকে খবর দিলে পুলিশ প্রাইভেট কারসহ তিন প্রতারককে আটক করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ, মো. মাসুদুজ্জামান এ ঘটনায় তিজনকে আটকের সত্যতা নিশ্চিত করে কলেন, এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ