Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:৩৭ পিএম

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি কাটিয়া পুলিশ ফাঁড়ি আটক করেছে। নিহতের নাম মো. আব্দুল আওয়াল (৩৬)। তিনি শহরের ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্তাধিকারী বড় খোকনের ছেলে।
সাতক্ষীরা হোটেল রেস্তোরা বেকারি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাচ্চু জানান, সকাল আটটার দিকে আউয়াল মোটরসাইকেলে ফকির মিষ্টান্ন ভান্ডারে আসছিলেন। পথিমধ্যে মুন্সিপাড়ার এস এস ভিলার সামনে পেীঁছালে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়েন। এসময় ট্রাকটি তার ডান হাতের ওপর দিয়ে চলে যায়। এতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজে রেফার্ড করেন। তাকে খুলনা নিয়ে যাওয়ার পথে বেলা ১১ টার দিকে চুকনগর নামক স্থানে তিনি মারা যান।
সাতক্ষীরা সদর থানার তদন্ত ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি কাটিয়া পুলিশ ফাঁড়ি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ