Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

পুকুরে ডুবে সাতকানিয়া কলেজ কর্মচারীর মৃত্যু

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:৩৮ পিএম

বড়শি উদ্ধার করতে গিয়ে পুকুরে ডুবে এ এইচ এম রেজাউল করিম (৫৬) নামে এক কলেজ কর্মচারীর মৃত্যু হয়েছে। গত বুধবার বিকাল তিনটায় সাতকানিয়া সরকারি কলেজের পুকুরে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল কলেজের অফিস সহকারী ও কক্সবাজারের মহেশখালীর হোয়ানক পানির ছড়ার ইব্রাহীম খলিলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায, গত বুধবার বিকেলে কলেজের পুকুরে রেজাউল বড়শি দিয়ে মাছ ধরছিল। এক পর্যায়ে রেজাউলের হাত থেকে বড়শির চিপটি মাছে পুকুরের মাঝখানে নিয়ে যায়।
রেজাউল বড়শি উদ্ধার করতে পুকুরে নামলে পানিতে তলিয়ে যায়। বিষয়টি কলেজ অফিসে বসে কলেজের প্রধান অফিস সহকারি দীপক কুমার সিংহ পানির উপরে হাত নাড়তে দেখে চিৎকার দিয়ে অফিস থেকে নেমে পুকুরের দিকে যায়।
পরবর্তীতে সেখানে উপস্থিত কলেজের অন্যান্য শিক্ষক ও কর্মচারীরা বিষয়টি দ্রæত সাতকানিয়া ফায়ার সার্ভিস ও থানাকে অবগত করে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ৫ মিনিটে রেজাউলকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, লাশটি থানা হেফাজতে আছে। যেহেতু মৃত্যুর ব্যাপারে কোন অভিযোগ নেই, সেহেতু পোস্টমর্টেম ছাড়াই পরিবারকে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ