Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংগাইরে অজ্ঞাত লাশ উদ্ধার

সিংগাইর (মানিকগঞ্জ) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১১:১১ পিএম

মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার পরানো ছিল-নেভি ব্লক জিন্স প্যান্ট, কালো খয়রি স্ট্যাপ ফুল শার্ট, মুখে মেহেদি মাখা দাড়ি, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি প্রায়। গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় হেমায়েতপুর-সিংগাইর সড়কের ঘোনাপাড়া হাসপাতাল স্ট্যান্ড সংলগ্ন রাস্তার উত্তর পাশের ঢাল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। আনুমানিক বয়স ৪০/৪৫ হতে পারে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় কে বা কারা হঠাৎ রাস্তা ঢালে লাশ দেখতে পায়। লোকমুখে বিষয়টি মুহূর্তে এলাকায় ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে বিভিন্ন এলাকার লোকজন লাশ দেখতে ভিড় জমায়। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।
সিংগাইর সার্কেল (এএসপি) মো. আলমগীর হোসেন বলেন, অন্য এলাকা থেকে ২/১ দিন আগে হত্যা করে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। লাশ সনাক্ত করার চেষ্টা চলছে। আশা করি দ্রæত লাশ সনাক্ত করতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ