Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ইসরাইল যদি শয়তানি অব্যাহত রাখে তাহলে ইরানের সক্ষমতা দেখবে: তেহরান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১০:০৮ এএম

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফাজল শেকারচি বলেছেন, ইহুদিবাদী ইসরাইল যদি সিরিয়ায় ইরানের সামরিক উপদেষ্টাদের ওপর বোমা হামলা এবং হত্যার ব্যাপারে মিথ্যা প্রচারণা চালাতে থাকে তাহলে তারা ইরান এবং প্রতিরোধ ফন্টে প্রকৃত সক্ষমতা দেখবে।

সিরিয়ায় ইরানের সামরিক উপদেষ্টাদের অবস্থান লক্ষ্য করে ইসরাইল হামলা চালিয়েছে বলে ভুয়া খবর প্রচারের প্রতিক্রিয়ায় গতকাল (বৃহস্পতিবার) জেনারেল আবুল ফাজল এই বক্তব্য দেন। তিনি বলেন, আমরা ইহুদিবাদী ইসরাইল এবং তাদের পুতুলদেরকে সতর্ক করছি যে, তারা যদি এই ধরনের শয়তানি অব্যাহত রাখে তাহলে তারা ইরান ও প্রতিরোধ ফ্রন্টের সক্ষমতা দেখবে।

ইহুদিবাদী ইসরাইল দাবি করে আসছে- সিরিয়ায় ইরানের শত শত অথবা হাজার হাজার সামরিক সদস্য মারা গেছেন। ইসরাইলের দাবি নাকচ করে জেনারেল আবুল ফাজল বলেন, “এগুলো হচ্ছে ইসরাইলের ভয়াবহ রকমের মিডিয়াযুদ্ধ, মনস্তাত্ত্বিক যুদ্ধ এবং মিথ্যার কারবার।”

ইরানের এ সামরিক কর্মকর্তা বলেন, ইহুদিবাদী ইসরাইল এবং পশ্চিমা গণমাধ্যমগুলো এবং তাদের আঞ্চলিক মিত্ররা ইরানবিরোধী প্রচারণা চালায় মূলত তাদের শক্তি-সামর্থ্য, অমানবিক দখলদারিত্ব ও তাদের সামরিক বাহিনীর সক্ষমতা বাড়িয়ে দেখানোর জন্য।

সূত্র: পার্সটুডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ